রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সাকিতপুর উলামা পরিষদের কমিটি গঠন

amarsurma.com
সাকিতপুর উলামা পরিষদের কমিটি গঠন

আমার সুরমা ডটকম:
‘আমর বিল মারুফ, নাহী আনিল মুনকার’ তথা সৎ কাজের আদেশ ও অসৎ কাজের নিষেধ-প্রত্যয়কে মূল উপজীব্য করে সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের সাকিতপুর গ্রামের উলামায়ে কেরামদের সমন্বয়ে গঠিত সাকিতপুর উলামা পরিষদের ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় সাকিতপুর মাদরাসায় অনুষ্ঠিত বৈঠকে এ কমিটি গঠন করা হয়। কমিটির দায়িত্বশীলরা হলেন সভাপতি মাওলানা মোঃ আব্দুল মুক্তাদির সরদার, সহ-সভাপতি ক্বারী সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মুফতি মাওলানা ফয়সল হক, সহ-সাধারণ সম্পাদক মাওলানা মুখতার হোসাইন চৌধুরী, কোষাধ্যক্ষ আমজাদ হোসাইন সরদার, সদস্য মাওলানা আলী নূর, হাফিজ মাওলানা নাজমুল হোসাইন সরদার, মাওলানা সাদিকুর রহমান সরদার, মাওলানা বশির আহমদ, মাওলানা সিদ্দিকুর রহমান ও মাওলানা মুজাক্কির হোসাইন।
বৈঠকে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদও গঠন করা হয়। তারা হলেন মাওলানা আব্দুল কাদির, মাওলানা সামছুজ্জামান সরদার, মাওলানা শামসুল ইসলাম সরদার, মাওলানা লুৎফর রহমান সরদার, মাওলানা মশহুদ আহমদ, মাওলানা ইকবাল হোসাইন সরদার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: